মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:১০ অপরাহ্ন

কুমারখালী ইছাখালীতে আগুনে পুড়ে দুইটা পরিবার গৃহহারা, ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি
ফয়সাল ইকবল
Update : মঙ্গলবার, ২২ জুন ২০২১

সত্য খবর ডেস্ক
কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের ইছাখালী গ্রামের বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুনে পুড়ে তিনটা পরিবার ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। নগদ টাকা, গরু, আসবাবপত্রসহ ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। গতকাল মঙ্গলবার বেলা ১২টার দিকে আগুন পুড়ার এ ঘটনা ঘটে।
স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের ইছাখালী গ্রামের মৃত মোবারক শেখের ছেলে আবেদ আলীর গোয়াল ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুন লেগে যায়। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। প্রায় এক ঘন্টার ধরে গ্রামবাসী ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে আবেদালির নগদ এক লক্ষ ৩০হাজার টাকা, একটি গরু আসবাবপত্র স্বর্ণালংকার সহ তিনটা ঘর , তার ভাই ছাত্তারের নগদ টাকা আসবাবপত্র ও 500 কত মজনুর একটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।
ইছাখালী গ্রামের সমাজসেবক ডা:ময়েন উদ্দিন জানান, আগুনে পুড়ে তিনটা পরিবার ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে সরকার কর্তৃপক্ষ অবশ্যই তাদের সুব্যবস্থা করবেন। ৭নং ওয়ার্ড মেম্বার মনোয়ার হোসেন লালন জানান, ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ইউনিয়ন পুরুষের থেকে সার্বিক সহায়তা করা হবে। উপজেলা নির্বাহি অফিসার রাজিবুল ইসলাম খান জানান,উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে। তবে সকলের দাবি ক্ষতিগ্রস্ত পরিবারকে সার্ভিস সহযোগিতা করা হোক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: