বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৮ অপরাহ্ন

শারমিন আক্তার নানে এক গৃহবধূর শরীরে আগুন ধরিয়ে দেয় স্বামী ও শাশুড়ি
ফয়সাল ইকবল
Update : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

সত্যখবর ডেস্ক ।। ২৪ মার্চ ২০২১

গাইবান্ধা সদর উপজেলায় শারমিন আক্তার (২৭) নামে এক গৃহবধূর শরীরে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে। ঘটনা ধামাচাপা দিতে ভুক্তভোগী গৃহবধূকে দিনভর ঘরবন্দি করে রাখেন স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলছুম বেগম।পরে বিষয়টি জানাজানি হলে তাকে উদ্ধারের পর রাতে হাসপাতালে ভর্তি করেন গৃহবধূর বাবার বাড়ির স্বজনরা।

গাইবান্ধা সদর উপজেলার কাবিলের বাজার এলাকায় গত মঙ্গলবার দুপুরে নির্মম এই ঘটনা ঘটে।পারিবারিক সূত্রে জানা যায়, ২ বছর আগে একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে কোরবান আলীর সঙ্গে বিয়ে হয় শারমিন আক্তাররে। বিয়ের পর থেকেই যৌতুকসহ নানা কারণে তার ওপর নির্যাতন করতেন স্বামী ও তার পরিবারের লোকজন।

কারণে-অকারণে তাকে মারপিট করা হত ভুক্তভোগী গৃহবধূ শারমিন অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে মারপিটের পর তার শরীরে গ্যাসলাইট দিয়ে আগুন ধরিয়ে দেন স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলছুম বেগম।স্বজনরা জানান, খবর পেয়ে শারমিনের শ্বশুরবাড়িতে গেলে দগ্ধ অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন তারা।

শারমিনের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য গত ২৩ মার্চ রাত ৯ টার দিকে জেলা সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মজিবর রহমান জানান শারমিনের সাথে কথা বলা হয়েছে। এ ঘটনায় তাকে চিকিৎসার জন্য প্রথমে সদর হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কারণ উদঘাটনে পুলিশি তৎপরতা চলছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: