বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন

পাবনায় আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে সংঘর্ষে আলহাজ একজন নিহত  
ফয়সাল ইকবল
Update : বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

সত্যখবর ডেস্ক ।। ১ এপ্রিল ২০২১ ।

পাবনার সাঁথিয়া উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার (১ এপ্রিল) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত দশজন আহত হয়েছে। গুরুতর আহত পাঁচ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহতের নাম আলহাজ শেখ (৩৫)।

 

তিনি উপজেলার ঘুঘুদহ পূর্বপাড়া গ্রামের মানিক শেখের ছেলে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরবেশ শেখের নাতী।স্থানীয়রা জানায়, গৌরিগ্রাম ইউনিয়নের ৯ নম্বৎর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে বেশ কিছুদিন ধরে স্থানীয় শরবেশ শেখ ও মোসলেম মাস্টার গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। গত সোমবার (২৯ মার্চ) ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে শরবেশ শেখ সভাপতি নির্বাচিত হন।

 

এতে ক্ষুব্ধ হন মোসলেম মাস্টার ও তার সমর্থকরা।বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে নবনির্বাচিত সভাপতি শরবেশ শেখ গ্রুপের লোকজন ঘুঘুদহ পূর্বপাড়া মাঠে কাজ করতে গেলে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয় মোসলেম মাস্টার গ্রুপের লোকজনের। এক পর্যায়ে দুই পক্ষের লোকজন লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আলহাজ শেখ ফালাবিদ্ধ হন। এছাড়া বেশ কয়েকজন আহত হন।

 

তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলহাজ শেখকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত পাঁচ জনকে হাসাপতালে ভর্তি করা হয়েছে।পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে বিরোধের জেরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

 

এতে ফালাবিদ্ধ হয়ে একজন মারা গেছেন। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেইসঙ্গে মোসলেম মাস্টারসহ কয়েকজনকে আটক করা হয়েছে। অভিযান চলছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: