শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৩০ অপরাহ্ন

পাবনায় ট্রাকচাপায় ৬ বছরের শিশুসহ বাবা আলমগীর হোসেনের মর্মান্তিক মৃত্যু
ফয়সাল ইকবল
Update : শুক্রবার, ১৮ জুন ২০২১

সত্যখবর ডেস্ক ।। ২ এপ্রিল ২০২১ ।

পাবনার সুজানগরে ট্রাকচাপায় বাবা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ  শুক্রবার সকালে পাবনা-সুজানগর মহাসড়কের তারাবাড়িয়া হাটের কাছে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন পাবনার সদর উপজেলার চর আশুতোষপুর গ্রামের সলিম মোল্লার ছেলে আলমগীর হোসেন (৪০) ও তার শিশুকন্যা সিনহা (৬)।

 

এ ঘটনায় আলমগীরের স্ত্রী নাসরিন বেগমও (৩৪) গুরুতর আহত হয়েছেন। তাকে প্রথমে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।প্রত্যক্ষদর্শীরা জানান, আলমগীর হোসেন তার স্ত্রী ও মেয়েকে নিয়ে সকালে মোটরসাইকেল যোগে মানিকগঞ্জে শ্বশুরবাড়ির উদ্দেশ্যে বের হন।

 

সকাল সাড়ে ১০টা দিকে পাবনা-সুজানগর মহাসড়কের তারাবাড়িয়া হাটের কাছে পৌঁছান। এ সময় মহাসড়কের পাশে মোটরসাইকেল দাঁড় করিয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন তিনি। আর পাশে স্ত্রী ও মেয়ে দাঁড়িয়ে ছিল।এ সময় বালু বহনকারী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৯৭১৪) তাদের চাপা দিয়ে চলে যায়।

 

এতে ঘটনাস্থলেই আলমগীর হোসেন ও তার মেয়ে সিনহা নিহত হন। গুরুতর আহত হন নাসরিন বেগম।পাবনা সদর থানার ওসি নাসিম আহম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছেন।

তাকে আটকের চেষ্টা চলছে। নিহত দুজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: