মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে  বিদ্যালয়ের সভাপতি মনোনয়নকে  কেন্দ্র করে ২ গ্রুপের সংঘর্ষে আহত ১
ফয়সাল ইকবল
Update : মঙ্গলবার, ২২ জুন ২০২১

সত্যখবর ডেস্ক ।। ৪ এপ্রিল ২০২১ ।

কুষ্টিয়ার কুমারখালী পান্টি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোনয়ন নিয়ে আওয়ামীলীগের দুগ্রুপের মধ্যে সংঘাতে ১ জন আহত হয়েছে। রোববার দুপুরে পান্টি বাজার থেকে বিদ্যালয়ের সাবেক সভাপতি ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সহসভাপতি জাহিদ হোসেন জাফর গ্রুপ মারপিট করে সাবেক ইউপি সদস্যকে আহত করেছে বলে জানা গেছে।

 

আহত এনামুল হক পান্টি ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও পান্টি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বর্তমান সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এএইচএম আব্দুল্লাহ টিপু মিয়া গ্রুপের সমর্থক। আহত সাবেক ইউপি সদস্য এনামুল হক জানান, দুপুরে পান্টি কাঁচাবাজারের সম্মুখে বসে থাকা অবস্থায় পান্টি ক্যাম্পের আইসি ১জন কনস্টেবল সহ আসেন।

 

এসময় ৫ টি মোটরসাইকেলে  শরিফুল, সাইফুল, আশরাফুল, মিলন, গোপাল, কামাল ও সহিদ সহ ১৩/১৪ জন এসে তাকে মারপিট শুরু করে এবং ইট দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। পরবর্তীতে পুলিশের সহায়তায় তিনি কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ভর্তি হন।তার মাথায় ৮ টি সেলাই দেয়া হয়েছে।

 

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ (দায়িত্বপ্রাপ্ত) ইন্সপেক্টর রাকিব হাসান জানান, ৩০ মার্চ সাবেক সভাপতি মানববন্ধন করে পরবর্তীতে বর্তমান সভাপতি মানববন্ধন করার পর থেকেই দুগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলছে। দিনে রাতে ৪০ জন পুলিশ নিয়মিত টহল দিচ্ছে। এরই মধ্যে সাবেক মেম্বার আহত হয়েছেন। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: