শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক গর্বিত সদস্য ইন্সপেক্টর মো : আসাদুজ্জামান
ফয়সাল ইকবল
Update : শুক্রবার, ১৮ জুন ২০২১

সত্যখবর ডেস্ক ।। ৫ এপ্রিল ২০২১

করোনায় জীবন দিলেন বাংলাদেশ পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা পুলিশ ইন্সপেক্টর (সশস্ত্র) মো. আসাদুজ্জামান (৫৬)। তিনি নরসিংদী জেলা পুলিশ লাইন্সে আরআই হিসেবে কর্মরত ছিলেন।  করোনায় আক্রান্ত হয়ে গত ২০ মার্চ ২০২১ খ্রি. রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন তিনি । চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত সাড়ে বারোটায় করোনার সাথে লড়াইয়ে হেরে গিয়ে তিনি মৃত্যুবরণ করেন ।তিনি একজন সৎ, দক্ষ ও নিষ্ঠাবান পুলিশ কর্মকর্তা ছিলেন ।

 

জনাব মোঃ আসাদুজ্জামান ময়মনসিংহ জেলার পাগলা থানাধীন লামকাইন গ্রামে জন্মগ্রহণ করেন । মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন । বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।

 

উল্লেখ্য, বর্তমান করোনাকালে জনগণকে সুরক্ষা সেবা দিতে গিয়ে ৮৯ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন। ‘আইজিপি’র শোক’ করোনায় জীবন উৎসর্গকারী নরসিংদী জেলা পুলিশের পুলিশ ইন্সপেক্টর (সশস্ত্র) মোঃ আসাদুজ্জামানের মৃত্যুতে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। আইজিপি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: