মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:২২ অপরাহ্ন

কুষ্টিয়ায় চরচক্রের ৬ গরু চোরকে আটক করেছে পুলিশ
ফয়সাল ইকবল
Update : মঙ্গলবার, ২২ জুন ২০২১

সত্যখবর ডেস্ক । ৯ এপ্রিল ২০২১ ।

কুষ্টিয়া মডেল থানাধীন বাড়াদী মন্ডল পাড়ার মোঃ আনছার আলী শেখ এর গোয়াল ঘরে থাকা ৩ টি গরু চুরি হয় । যার  মূল্য ৯৫,০০০ টাকা । স্থানীয় সুত্রে জানা যায় গোয়াল ঘরের তালা ভেঙ্গে ৩টি গরু চুরি করে নিয়ে যায় ।  ঘটনার প্রেক্ষিতে কুষ্টিয়া মডেল থানার মামলা নং-১২, তারিখ-০৭/০৪/২০২১ খ্রিঃ ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু হলে উক্ত মামলাটি পুলিশ পরিদর্শক অপারেশন মোঃ মামুনুর রশিদ তদন্তভার গ্রহণ করেন ।

 

মামলাটি তদন্ত কালে বিশ্বস্ত সোর্সের মাধ্যমে জানতে পারেন যে, উক্ত গরুগুলো চুয়াডাঙ্গা জেলায় নিয়ে যাওয়ার পথিমধ্যে আলমডাঙ্গা থানা পুলিশ কর্তৃক আসামী ১। মোঃ ফারুক মন্ডল(৪২),পিতা- মোঃ চান্দালী  নজরুল ইসলাম মন্ডল,সাং- বাদেমাজু, থানা- আলমডাঙ্গা, ২।  মোঃ শাহিন(৩২), পিতা- মোঃ আব্দুল কুদ্দুস, সাং- দশমীপাড়া, থানা- দামুড়হুদা,

 

৩। মোঃ বিল্পব হোসেন( ২৬), পিতা- মোঃ ওসমান, সাং-নাগদাহ স্কুলের কাছে, থানা- আলমডাঙ্গা, ৪। মোঃ আলী খলিফা(৩৫), পিতা- মোঃ মসলেম খলিফা, সাং-নফরকান্দি, ৫। মোঃ সোহাগ আলী(২২), পিতা- মোঃ মুকুল হোসেন, মোমিনপুর, উভয় থানা- চুয়াডাঙ্গা সদর, সর্ব জেলা- চুয়াডাঙ্গা এবং ৬। মোঃ জকিম উদ্দিন(৪৮), পিতা মৃত জলিল মন্ডল, কাবিল নগর, থানা- আলমডাঙ্গা, জেলা- চুয়াডা ।

ভোর ০৪.৩০ ঘটিকার সময় গ্রেফতার করা হয় তাহাদের কাছ থেকে একটি ট্রাকসহ ৩টি গরু উদ্ধার করে। তৎক্ষনিক ভাবে তদন্তকারী কর্মকর্তা উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করিয়া সঙ্গীয় অফিসার ফোর্স এবং মামলার বাদীসহ অফিসার ইনচার্জ, আলমডাঙ্গা থানা, চুয়াডাঙ্গায়  হাজির হলে অত্র মামলার বাদী উদ্ধারকৃত গরুগুলি তাহার বলিয়া সনাক্ত করেন । বাদীর সনাক্ত মতে আলমডাঙ্গা থানার সাধারন ডায়রী নং-২৮৫, তাং-০৭/০৪/২০২১ খ্রিঃ মোতাবেক উদ্ধারকৃত ৩টি গরু জব্দকৃত ট্রাক এবং গ্রেফতারকৃত আসামীদের  কুষ্টিয়ায় মডেল থানায় নিয়ে আসেন ।

 

অত্র মামলার ঘটনার বিষয়ে আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাহারা নিজেরা ঘটনার সহিত সরাসরি জড়িত আছে মর্মে স্বীকার করে। তাহাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন পূর্বক অন্যান্য ঘটনায় এবং তার সহযোগীদের অবস্থান সম্পর্কে তথ্য সংগ্রহের লক্ষ্যে জিজ্ঞাসাবাদের নিমিত্তে রিমান্ডের আবেদন করা হইয়াছে।

 

আসামী বিপ্লব হোসেন ঘটনার সহিত জড়িত সকল গ্রেফতারকৃত আসামী এবং পলাতক আসামীদের নাম-ঠিকানা উল্লেখ পূর্বক নিজে দোষ স্বীকার করিয়া স্বেচ্ছায় বিজ্ঞ আদালতে ফৌঃকাঃবিঃ আইনের ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান  করে। অত্র মামলায় ঘটনার সহিত জড়িত পলাতক আসামীদের  লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: