বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

হুমকীর মুখে ছেঁউড়িয়ার ৩৫ নং সরকারী প্রাথমিক বিদ্যলয়ের সামনের রাস্তা, কাজ না করে উধাও ঠিকিদার
ফয়সাল ইকবল
Update : বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

সত্যখবর ডেস্ক । ১০ এপ্রিল  ২০২১ ।

অবহেলায় হুমকীর মুখে ছেঁউড়িয়া জয়নাবাদ ৩৫ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তাটি।  ছেঁউড়িয়া জয়নাবাদ মন্ডল পাড়া ৩৫ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রী ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় স্কুলটির ভবন বৃদ্ধি করার ব্যাবস্থা করেন শিক্ষা প্রসাশন। এ কাজের প্রায় দু মাস যাবত ঠিকাদার ৮/১০ ডিপ এবং ১০০ বাই ১০০ লাম্বা চওড়া ফিট রাম্তা ঘেষে ব্যাপক পুকুর করে উধাও।

 

কিন্তু কেন কেউ সদ উত্তর দিতে পারছে না বা এলাকা বাসির জানা নেই।রাস্তা ঘেষে অনেক খানি খোড়ার ফলে যানবাহন চলাচলে চরম ভয় পাচ্ছে চালকেরা। এক ট্রাক চালক বলেন, ট্রাক একটু পশে দিয়ে গেলে যেকোন সময় ঘটে যাবে বড় মাপের দুর্ঘটনা।এছাড়া ও স্কুলটির রুমে ঢোকার কোন রকম সুযোগ জায়গা নেই।  এতো বড় পুকুর করে কাজ এতোদিন কেন বন্ধ জানিনা।

 

এক এলাকাবাসি জানান এখানে বাচ্ছারা সব সময় ছুটে বেড়ায় খেলা করে যে কোন সময় পুকুরেরর মধ্যে পরে যাবে বাচ্ছারা আর কতো দিন এভাবে থাকবে আল্লাহ জানেন।এক সমাজ প্রধান জানান অনেক দিন হলো উম্মুক্ত ভাবে এতো বড় আকারে পুকুর করে ফেলে রাখাটা বড় বিপদ জনক।

 

সামনে বর্ষা মৌসুম বৃষ্টি হলে যেমন বিশাল আকৃতির পুকুর হবে ঘন বসতি এলাকার বাচ্ছারা বিপদে থাকবে তেমনি শহরের যাওয়ার একমাত্র পিচের রাস্তা ভেঙ্গে পড়ে যাতায়াতে ব্যপক সমমস্যায় পড়তে হবে এ রাস্তায় চলাচলরীদের। এব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকাবাসী.

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: