বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন

কোভিড ১৯ মোকাবেলা কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ খায়রুল আলম পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে টহল কার্যক্রম পরিচালনা
ফয়সাল ইকবল
Update : বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

সত্য খবর ডেস্ক ।১৫ এপ্রিল ২০২১ ।

করোনাভাইরাস কোভিড ১৯  মোকাবেলায় সরকার ঘোষিত ১৪ এপ্রিল তারিখ হতে ২১ এপ্রিল তারিখ পর্যন্ত এক সপ্তাহের কঠোর লকডাউন দেওয়া হয়েছে । আজ ১৫ এপ্রিল কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ খায়রুল আলম ও তার দিকনির্দেশনা জনাব মোঃ মোস্তাফিজুর রহমান অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ জনাব মোঃ ফরহাদ হোসেন খান অতিরিক্ত পুলিশ সুপার জেলা বিশেষ শাখা এবং জনাব মোঃ তারিকুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কুষ্টিয়া শহর জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে টহল  কার্যক্রম পরিচালনা করেন।

কুষ্টিয়া মজমপুর মুজিব চত্বর পাঁচ রাস্তা মোড় ও থানা মোড় আশপাশ এলাকায় সরেজমিন উপস্থিত হয়ে কোভিড ১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন ।একই সঙ্গে তিনি ভাইরাসের সেকেন্ড ওয়েব জেলাবাসীকে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানিয়ে বলেন সরকার সর্বদা জনগণের পাশে রয়েছে । করোনাভাইরাস প্রতিরোধে কঠোর অবস্থানে জেলা পুলিশ কুষ্টিয়া ।

 

পুলিশ সুপার কুষ্টিয়া মহোদয়ের সার্বিক তত্ত্বাবধায়নে করোনাভাইরাস এর কারণ উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় এক এলাকা হতে উন্নয়ন চলাচল বন্ধে বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসানো হয়েছে করোনা ভাইরাস সংক্রমণ প্রশমন সকলকে ঘরে অবস্থানের জন্য অনুরোধ করা হয় এবং কেউ অযথা ঘরের বাইরে বের হয়ে আইন অমান্য করলে কঠোর  আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এছাড়া করোনাভাইরাসে  আক্রান্ত ব্যক্তি বাড়িসহ পুরো এলাকা লকডাউন এবং আক্রান্ত ব্যক্তিকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে । আক্রান্ত ব্যক্তির  সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করে কোয়ারেন্টাইন নিশ্চিত করতে পুলিশ পেট্রোল জোরদার করা হয়েছে ।  অত্র জেলার কুষ্টিয়া মডেল থানাসহ  মিরপুর ভেড়ামারা এবং দৌলতপুর থানা  এলাকার গুরুত্বপূর্ণ এবং জনসমাগমস্থলে উপরোক্ত কার্যক্রম পরিচালনা করছেন এবং সার্কেল অফিসার গন সার্বিক কার্যক্রম তদারকি করেছেন ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: