মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

ছাগল খেত খাওয়া কেন্দ্র করে কৃষকের গলা টিপে হত্যা করেছে  আকিজ গ্রুপের কেয়ারটেকার
ফয়সাল ইকবল
Update : মঙ্গলবার, ২২ জুন ২০২১

সত্যখবর ডেস্ক । ১৭ এপ্রিল ২০২১ ।

রংপুরের গঙ্গাচড়া থানাধীন ফলেয়া ইউনিয়নের ঠাকুরপাড়ায় ছাগল পাট খেত খাওয়ার জেরে এক কৃষককে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে । গতকাল শুক্রবার ১৬ এপ্রিল বিকেলে ওই এলাকার আকিজ গ্রুপের একটি জমির আখ ক্ষেত ছাগল খাওয়াই এই ঘটনা ঘটে নিহত কৃষকের নাম নিবারণ রায় ৪৫।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় নিবারণ  রায়ের ছাগল পাটক্ষেতে ঠুকে  ক্ষেত খাই । পরে আকিজ গ্রুপের কেয়ার টেকার কৃষ্ণ রায়ের স্ত্রী কল্পনা রানী সেখানে এসে ঝগড়া শুরু করেন । এক পর্যায় বাড়ি থেকে তার স্বামী কৃষন কেউ ডেকে আনেন । পরে কেয়ার-টেকার কৃষ্ণ ধারালো অস্ত্র দিয়ে নিবারণের ছেলে  সন্তেষ কেহাতে কোপ দেন এবং সেখানে থাকা কৃষক নিবারণ কে মাটিতে ফেলে গলা টিপে ধরে ।

 

এক পর্যায়ে নিবারণের অবস্থা আশঙ্কাজনক হলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় । খবর পেয়ে  খবর পেয়ে গংগাচড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় । গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুশান্ত কুমার সরকার বলেন এ ঘটনার পর থেকে অভিযুক্ত কৃষ্ণ ও তার স্ত্রী কল্পনা রানী পলাতক আছেন ।  এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি ।  অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: