মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় সাংসদকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট শেয়ার দেয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় যুবক আটক
ফয়সাল ইকবল
Update : মঙ্গলবার, ২২ জুন ২০২১

 

সত্যখবর ডেস্ক। ১৮এপ্রিল ২০২১।।

কুষ্টিয়া ০৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে কুমারখালী থানায় মামলা হয়েছে। রোববার দুপুরে জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর থেকে দায়েরকৃত মামলার আসামীকে আটক করেছে থানা পুলিশ।

ফেসবুকে পোস্টকারী জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর গ্রামের মধ্যেপাড়ার মৃত দিরাজ আলীর ছেলে রফিকুল ইসলাম (৩০)। তিনি পেশায় একজন সিএনজি চালক।

এবিষয়ে মামলার বাদী সাংদের চাচাতো ভাই আবু সাইদ জনি বলেন, আসামী ইচ্ছাকৃতভাবে ভাইয়ের সম্মান ক্ষুন্ন করার জন্য নাম ও ছবি সম্বলিত আপত্তিকর পোষ্ট শেয়ার দিয়েছেন। যে কারনে থানায় মামলা দায়ের করেছি।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, স্থানীয় সাংসদকে নিয়ে ” বাঁশেরকেল্লা ” নামক আইডিতে পোষ্টকৃত একটি আপত্তিকর পোষ্ট Md. Rafiqul Islam নামক আইডিতে শেয়ার দেওয়ায় হয়। বিষয়টি ফেসবুকে দেখতে পেয়ে সাংসদের চাচাতো ভাই ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৯(১)/৩১(২) ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৬। এরপর অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়।

উল্লেখ্য থানায় দায়েরকৃত লিখিত এজাহার সুত্রে জানা গেছে, গত ১৭ এপ্রিল সন্ধা ৮ টা ৫ মিনিটের সময় Md. Rafiqul Islam তার ফেসবুক আইডিতে গত ১২ এপ্রিল “Basherkella ” নামক আইডিতে দেয়া পোস্ট শেয়ার করে। সেখানে সাংসদের নাম ও ছবি ব্যবহার করে লেখা হয়, কুষ্টিয়া -৪ আসনের অবৈধ সাংসদও যাতায়াত করত! ” হোটেল ওয়েষ্টিনে যাতায়াতকারী পাপিয়া খদ্দেররনামা, খদ্দের নম্বরঃ- ০৫ “।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: