শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন

কুষ্টিয়ার বিত্তিপাড়া অপকর্ম দেখে ফেলার অপরাধে মোহাম্মদ ইসলাম নামের এক যুবক ভেঙে দিল ৬ বছরের শিশুর হাত
ফয়সাল ইকবল
Update : শুক্রবার, ১৮ জুন ২০২১

সত্যখবর ডেস্ক । ১৯ এপ্রিল ২০২১ ।

কুষ্টিয়া ইবি থানার  উজানগ্রাম ইউনিয়নের বৃত্তিপাড়া দক্ষিণপাড়া মিলন মন্ডলের ছেলে মোহাম্মদ ইসলাম,( ১৮) পাশের বাড়ির একটি মেয়ের সাথে অপকর্ম লিপ্ত ছিল । সেটা দেখে সে কথা ফাঁস করে দেওয়াই ৬  বছরের বাচ্চাটিকে  মোহাম্মদ ইসলাম বেধড়ক মারপিট করে তার হাত ভেঙে  দেওয়ার অভিযোগ পাওয়া গেছে । গতকাল বিকাল ৫ টার দিকে এ ঘটনা ঘটে ।

 

পড়ে ছেলেটি চেঁচামেচিতে বাড়ির আশেপাশের লোকজন ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করে । শিশুটি বর্তমান কুষ্টিয়া সদর হাসপাতালে ১ নং ওয়ার্ড চিকিৎসাধীন রয়েছে ওই শিশু ছেলের বাবার সাথে এ বিষয়ে কথা বললে তিনি সত্যখবরকে জানিয়েছেন  মোহাম্মদ ইসলাম পাশের বাড়ির একটি মেয়ের সঙ্গে অপকর্মে লিপ্ত ছিল সেটা দেখে আমার ছেলে সে কথা ফাঁস করে দেওয়ায় আমার ৬ বছরের বাচ্চাটিকে বেধড়ক মারপিট করে তার হাত ভেঙে দিয়েছে ।

 

আমি একজন সাধারণ ফল বিক্রেতা আমি বিত্তিপাড়া বাজারে ফল বিক্রি করি । আমার ছোট বাচ্চা ছেলে মাত্র ৬ বছর বয়স সে কি এমন কাজ করেছে যে তাকে এভাবে মেরে হাত ভেঙে দিতে হবে । তিনি আরো বলেন আমি গতকাল হাসপাতালে ছেলের পাশেই কাজে ব্যস্ত ছিলাম । আজ আমি ইবি থানায় মোহাম্মদ ইসলাম ও তার মায়ের নামে মামলা করব । আমি  এর বিচার চাই, হাসপাতালে ডাক্তার বাচ্চাদের হার্টের রিপোর্ট দেখে বলেন ছেলেটির হাতে দুইটা মেইন হাড় ভেঙে গেছে ভালো হতে অনেক দিন সময় লেগে যাবে

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: