সোমবার, ১৪ জুন ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

যশোর সুপার মার্কেটে আগুন ১৫ টি দোকান পুড়ে ছাই বিপুল পরিমাণে ক্ষয়ক্ষতি
Reporter Name
Update : সোমবার, ১৪ জুন ২০২১

সত্যখবর ডেস্ক । ২২ এপ্রিল ২০২১ ।

যশোর মুন্সী মেহেরুল্লাহ ময়দান টাউন হল মাঠ সংলগ্ন জেলা পরিষদ সুপার মার্কেটে অগ্নিকাণ্ড ১৫ টি কাপড়ের দোকান পুড়ে ছাই এতে বিপুল পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা । গতকাল বুধবার ২১ এপ্রিল রাগ কমে এগারোটার দিকে আগুনের সূত্রপাত হয় প্রায় দুই ঘন্টার চেষ্টায় ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ।

 

যশোরের জেলা প্রশাসক তুমি যুলি ইসলাম খান বলেন ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে শিশুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কে ঘটনাস্থলে পাঠানো হয়েছে । অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে নিরুপণ হয়নি ।ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী পলাশ বলেন মার্কেটের ব্যবসায়ীরা ঈদ-উল-ফিতরের সামনে রেখে দোকানিরা নতুন কাপড় তুলেছিলেন । আগুনে অনেক টাকার ক্ষতি হয়ে গেল ।

 

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক কামাল উদ্দিন ভূইয়া বলেন খবর পেয়ে আমাদের চারটি টিম আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে । প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর রাত পৌনে একটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে । আগুনের কালু মিয়া, শাহীন ,মকবুল, গফুর, বাবু ,আমির হোসেনসহ ১৫ টি দোকানের মালামাল সম্পন্ন পুড়ে গেছে ।

 

তিনি আরো বলেন মার্কেটের পিছনের জেলা পরিষদের পাশ থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট কিংবা অন্য কোনো কারণে আগুন লাগতে পারে । কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনও বলা সম্ভব নয় বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা ।

 

 

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: