শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

 গাংনীতে ২ গ্রুপের সংঘর্ষ ও বোমা হামলা ঘটনাস্থলে পুলিশ মোতায়ন
Reporter Name
Update : শুক্রবার, ১৮ জুন ২০২১

সত্যখবর ডেক্স । ২৪ এপ্রিল ২০২১ ।

মেহেরপুরঃ আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে মাঠ দখল করতে দু’পক্ষের সংঘর্ষ ও বোমা হামলার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি চারচারা বাজারে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সাহারবাটি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান গোলাম ফারুক ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল ইসলাম টুটুলের লোকজনের মধ্যে এ সংঘর্ষ ও বোমা হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে এলাকাবাসী।

 

উত্তেজনা সামাল দিতে পুলিশ মোতায়ন করেছে গাংনী থানার ওসি বজলুর রহমান। রাকিবুল ইসলাম টুটুল জানান, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আমাকে ইতিপূর্বেই হত্যার হুমকি দিয়েছিল, যে বিষয়ে একটি মামলাও রয়েছে। আজ সকাল ৭টা থেকে আমার উপর হামলা করার প্রস্তুতি নিচ্ছিল ফারুক চেয়ারম্যানের লোকজন। সকাল সাড়ে ৮ টার দিকে মৃত আজাহার বিশ্বাসের ছেলে টোকন, মাবিয়ার ছেলে সামছুজ্জোহা, বানারের ছেলে নুরু, উহাবের ছেলে রবিউল ইসলাম ও রেহেনের ছেলে আইএসের নেতৃত্বে অর্ধশতাধিক লোকজন নিয়ে  আমাকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়।

 

এ সময় তারা ৪টি বোমারও বিস্ফোরণ ঘটায়। আসন্ন নির্বাচনে আমাকে মাঠ থেকে সরাতেই হত্যার এ নীল নকশা করছে বর্তমান চেয়ারম্যান গোলাম ফারুক। সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক জানান, তার সাথে আমার কোন বিরোধ নেই। আমার প্রতি তাদের আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এই ঘটনা তাদের স্থনীয় ব্যাপার। গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, ওখানে চেয়ারম্যান গ্রুপ ও টুটুল গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তারই ধারাবাহিকতায় আজকের এই ঘটনা ঘটেছে। ঘটনা শোনার পরপরই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। সংঘর্ষের সাথে জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: