শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন

ফ্লাট লিখে না দেয়ায়  আওয়ামী লীগের নেত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করল স্বামী ফারুক
Reporter Name
Update : শুক্রবার, ১৮ জুন ২০২১

সত্যখবর ডেস্ক । ২৪ এপ্রিল ২০২১ ।

ফ্ল্যাট লিখে না দেওয়াই জাপান প্রবাসী স্বামীর বটির আঘাতে খুন হয়েছে আওয়ামী লীগ নেত্রী  উমামা বেগম কনক ৫২  উমামা  আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য ছাত্রলীগের সাবেক নেত্রী ।  গতকাল শুক্রবার রাত বারোটার দিকে রাজধানীর পল্লবী ভিও এইচএস এলাকার একটি ফ্ল্যাটে এই ঘটনা  ঘটে। অভিযুক্ত ওমর ফারুককে গ্রেপ্তার করা হয়েছে । পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী জানান ওমর ফারুক কয়েক বছর আগে জাপান থেকে ফিরে আসেন ।

 

পরে ডিও এইচএসের ওই ফ্ল্যাটের স্ত্রী সহ তার নিজের নামে মালিকানায় ক্রয় করে । এর মধ্যে স্ত্রী তার কাছ থেকে কয়েক লাখ টাকা নিয়ে অন্য আত্মীয়-স্বজনকে দিয়ে ব্যবসার নামে বিনিয়োগ করে । কিন্তু ব্যবসায় ক্ষতি কথা জানিয়ে টাকা আর ফেরত দেয়নি । এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো । গতকাল শুক্রবার রাত বারোটার দিকে স্বামী-স্ত্রীকে লাভের অংশ তার নামে লিখে দিতে বলেন ।

 

রাজি না হওয়ায় ওমর ফারুক রান্নাঘর থেকে এনে স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে ।  পরে স্বজনরা কনককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে রাতেই তিনি মারা যান । লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: