রবিবার, ১৩ জুন ২০২১, ১১:৩৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় অর্থোপেডিক এন্ড জেনারেল হাসপাতালে ভ্রাম্যমাণ আদালতে ভুয়া ডাক্তারের ২ বছরের কারাদণ্ড
Reporter Name
Update : রবিবার, ১৩ জুন ২০২১

সত্যখবর ডেস্ক ২৬ এপ্রিল ২০২১ ।

কুষ্টিয়া অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল নামের একটি বেসরকারি হাসপাতালে অভিযান চালিয়েছে র‌্যাব। সেখান থেকে একজন ভূয়া ডাক্তারকে আটক করে দুই বছরের জেলা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে বাড়ি মালিককে ১লাখ টাকা জরিমানা করা হয়েছে। র‌্যাবের কুষ্টিয়া কমান্ডার মেজর মোস্তাফিজুর রহমান জানান, ভূয়া সার্টিফিকেট বানিয়ে ডাক্তার সেজে হাসপাতাল দিয়েছেন সিলেটের এমকেএইচ খান বিজয়।

 

এ খবর নিশ্চিত হয়ে র‌্যাব ২৬ এপ্রিল দুপুর ১২টায় ওই হাসপাতালে অভিযান চালায়। হাসপাতালটি কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের পাশে অবস্থিত । সেখানে গিয়ে এমকেএইচ খান বিজয়কে পাওয়া যায়। তিনি জাতীয় পরিচয়পত্র ও ডাক্তারি সার্টিফিকেটসহ যেসব কাগজপত্র দেখান তার সবই নকল। এসময় কুষ্টিয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসান ভ্রাম্যমাণ আদালতে তার দুই বছরের কারাদণ্ড দেন।

 

একই সঙ্গে এই অপরাধে সহযোগিতা করায় বাড়ি মালিক সাইদুর রহমানকে ১লাখ টাকা জরিমানা করেন আদালত।হাসপাতালটিতে অপারেশন থিয়েটার, কেবিন, বেড সবই আছে। তবে, অভিযানের সময় ভূয়া ডাক্তার ছাড়া অন্য কেউ ছিলো না। এই ভূয়া ডাক্তার ৪ বছর ধরে কুষ্টিয়ায় মানুষের চিকিসা করে আসছেন। সকল কাগজপত্র পর্যালোচনা করে হাসপাতাল এবং ভূয়া ডাক্তার সম্পর্কে আরো আইনগত  ব্যবস্থা নেয়া হবে বলে জানান র‌্যাব কমান্ডার।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: