রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

২৮২ বোতল ফেন্সিডিল সহ ৪ মাদক কারবারি কে আটক করেছে র‌্যাব
ফয়সাল ইকবল
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

সত্যখবর ডেস্ক । ৪ এপিল ২০২১ ।

নাটোরে ২৮২ বোতল ফেনসিডিলসহ চার মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।আজ মঙ্গলবার (৪ মে) ভোরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৫ নাটোর ক্যাম্প। আটককৃত হলেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার এস্তাবনগর গ্রামের মো. সোলেমান হোসেনের ছেলে রুবেল হোসেন (২৩) বিরামপুর উপজেলার পূর্ব জগন্নাথপুর গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে কাওছার আলী (২৬) গাইবান্ধার সাঘাটা উপজেলার মো. আব্দুর রহিমের ছেলে আলমগীর মিয়া (৩২) ও

 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার সন্ধারুই গ্রামের জালাল আহমেদের ছেলে আ. করিম (৩৩)। আটক চার জনের মধ্যে আলমগীর ও করিম রেলওয়ের অসৎ কর্মচারী এবং অন্য ২ জন মাদকবিক্রেতা। আলমগীর ও করিমের যোগসাজশে ওই দুই মাদকবিক্রেতা পঞ্চগড় জেলার সীমান্তবর্তী এলাকা থেকে আমদানি নিষিদ্ধ ফেনসিডিল এবং এমকে ডিল (কোডিন ফসপেট) অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশে ট্রেনযোগে নাটোরে নিয়ে আসছিলেন।বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিক্তিতে সোমবার (৩ মে)

 

দিনগত রাতে নাটোর রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে ওই চার জনকে আটক করে র‌্যাব-৫ নাটোর ক্যাম্প, রাজশাহীর একটি অপারেশন দল। সে সময় আটকদের কাছ থেকে ২৮২ বোতল ফেনসিডিল, চারটি মোবাইলফোন, পাঁচটি সিমকার্ড, তিনটি মেমোরি কার্ড ও ২ টি মাদক পরিবহনের স্কুল ব্যাগ জব্দ করা হয়। এ ঘটনায় আটক চার জনের নামে নাটোর সদর থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: