বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন

প্রতারণার মাধ্যমে ৯ মাসে ৪ বিয়ে : প্রতারক আটক
ফয়সাল ইকবল
Update : বুধবার, ২৮ জুলাই ২০২১

সত্যখবর ডেস্ক । ২৪ মে ২০২১ ।

কিশোরগঞ্জের কটিয়াদীতে প্রতারণার মাধ্যমে বিয়ে বাণিজ্যের অভিযোগে মো. নাঈম নামে এক যুবককে আটক করেছে পুলিশ।আজ সোমবার ২৪ মে কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম শাহাদাৎ হোসেন নিশ্চিত করেছেন। এর আগে শনিবার ২২ মে রাতে উপজেলার মসূয়ায় এলাকার শ্বশুর বাড়ি থেকে তাকে আটক করা হয়।সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে একটি চক্র বিভিন্ন এলাকায় নিম্ন মধ্যবিত্ত পরিবারের উঠতি বয়সী মেয়েদের বিয়ে করে অভিভাবকদের কাছ থেকে কৌশলে টাকা হাতিয়ে নিচ্ছেন। এই চক্রের ৪-৫

 

জন সদস্য ভিন্ন ভিন্ন ভূমিকা পালন করেন। কেউ ছেলের বড় ভাই, কেউ চাচা, কেউ মামা আবার কেউবা ঘটকের ভূমিকায়।চক্রটির এক সদস্য মো. নাঈম তার ডাকনাম (রাজু)। সে এতিম ছেলে হিসেবে মেয়ের অভিভাবকদের সহানুভূতি নিয়ে প্রতারণা করত। বিয়ের আগেই ঘটক কিছু টাকা হাতিয়ে নেয়। তারপর নতুন জামাই বিভিন্ন অজুহাতে মেয়ের পরিবার থেকে টাকা নেওয়া শুরু করেন। টাকা দেওয়া বন্ধ হলেই নাঈম সেখান থেকে চলে যেত।পরবর্তীতে এ চক্রের সদস্যরা মিলে আবার থাকে নতুন বিয়ের বরানগর পরিকল্পনা করত।

 

নাঈম গত ৯ মাসে কটিয়াদীতে ২ টি, ভৈরবে ১টি ও নরসিংদীর মনোহরদীতে ১টি বিয়ে করেছে বলে তথ্য পেয়েছে কটিয়াদী মডেল থানা পুলিশ। তার বিরুদ্ধে জোরপূর্বক গর্ভপাত ঘটানোর অভিযোগও পাওয়া গেছে।হোসেনপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সোনাহর আলী বিষয়ে নিশ্চিত করে বলেন, একটি প্রতারক চক্র দীর্ঘ দিন ধরে বিভিন্ন এলাকায় বিয়ে বাণিজ্য করে আসছে। এমন অভিযোগে নাঈম ওরফে রাজুকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে কটিয়াদী মডেল থানায় মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: