মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

কুমারখালী সরকারি বালিকা বিদ্যালয়ে তালিকায় নাম থাকলেও ৪ বছরে মেলেনি উপবৃত্তির টাকা
এনামুল হক ইমন
Update : মঙ্গলবার, ২২ জুন ২০২১

কুমারখালী প্রতিনিধি : । ২৬ মে ২০২১ ।

কুষ্টিয়ার কুমারখালী সরকারি বালিকা বিদ্যালয়ে তালিকায় নাম থাকলেও ৪ বছরে উপবৃত্তির টাকা পায়নি নবম শ্রেণির এক ছাত্রী। ৬ষ্ঠ শ্রেনীতে পড়াকালীন উপবৃত্তির তালিকায় নাম আসলেও মোবাইল নাম্বার ভুলের কারনে একই শ্রেণির আরেক ছাত্রী যে তালিকাভুক্ত নয় তার মোবাইলে টাকা আসে  এবং ৪ বছর পর্যন্ত সেই ছাত্রীই উপবৃত্তির সুবিধা ভোগ করছে।

 

দীর্ঘ সময়েও মোবাইল নাম্বার সংশোধন করেনি স্কুল কর্তৃপক্ষ। ভুক্তভোগী স্কুল ছাত্রীর বাবা নুরুজ্জামান জানান, তার মেয়ের ৬ষ্ঠ শ্রেনীতে প্রথম উপবৃত্তির টাকা না পেয়ে স্কুলের প্রধান শিক্ষকের নিকট অভিযোগ দিলে তিনি জানান মোবাইল নাম্বার ভুলের কারনে তার মেয়ের পরিবর্তে একই শ্রেণির আরেক ছাত্রীর নাম্বারে টাকা এসেছে। মাধ্যমিক শিক্ষা অফিসে দরখাস্ত দিয়ে ঠিক করা হবে।

 

কিন্তু বর্তমানে তার মেয়ে নবম শ্রেণিতে পড়ছে এখনো পর্যন্ত উপবৃত্তির টাকা তিনি  পাননি। তিনি আরো জানান তিনি একজন খেটে খাওয়া মানুষ সামান্য আয় করেন। তার মেয়ের টাকা আরেক ছাত্রী যার মোবাইলে আসে তারা অবস্থাশালী স্কুল কর্তৃপক্ষ ইচ্ছে করলে স্কুলে বসেই বিষয়টি সমাধান করতে পারতেন।

 

এ বিষয়ে কুমারখালী সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম জানান, উপবৃত্তির ক্ষেত্রে এমন ভুল মোট ৬৯ জন শিক্ষার্থীর হয়েছিল। মাধ্যমিক শিক্ষা অফিসের মাধ্যমে ৬৫ জনের সমাধান ইতিমধ্যে হয়েছে বাঁকী ৪ জনের জন্য আবারও দরখাস্ত দেয়া হয়েছে আশা করছি খুব দ্রুত সমাধান হবে। এ বিষয়ে মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুর রশিদ জানান, আমার কাছে এমন সমস্যা জানিয়ে কোন দরখাস্ত দিয়েছে কিনা মনে করতে পারছিনা। প্রধান শিক্ষক এসে আমাকে জানালে বুঝতে পারবো বিষয়টি কি?

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: