বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় শিল্পপতি দম্পতির ভিন্ন রকম আয়োজনে বিবাহ বার্ষিকী উদযাপন
এইচ রহমান
Update : বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

এইচ রহমান কুষ্টিয়া ।। শুক্রবার ৪ জুন ২০২১ ।

আজ কুষ্টিয়ায় কেএনবি এগ্রো ইন্ডাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান নাসির ও তার সহধরমীনি কেএনবি এগ্রো ইন্ডাঃ লিঃ এর পরিচালক চামেলী জামানের ১৭ তম বিবাহ বার্ষিকী ভিন্ন রকম আয়োজনে পালন করা হয়েছে। আজ দুপুরে তাদের বিশেষ দিনে কুষ্টিয়া সরকারি বালক ও বালিকা শিশু পরিবারের ২শতাধিক এতিম শিশুদের সাথে কেক কেটে আনান্দ উদযাপন করে সময় কাটান এবং শিশুদের  উন্নত মানের খাবার হাতে তুলে দেন এই শিল্পপতি দম্পতি এবং সুবিধাবঞ্চিত শিশুদে মুখে কেক তুলে দেন।

২০২০ সালে  করোনাকালীন সময়ে গভীর রাতে রাস্তার ক্ষুধার্ত পশুদের রান্না করা খাবার মাস ব্যাপী কুষ্টিয়া শহরের ওলিতেগলিতে রাস্তায় দাঁড়িয়ে থাকা কুকুরকে খাবার খাওয়ান। এই ঘটনার পরে সর্বস্থরের মানুষের কাছে পশু প্রেমিক খ্যাতি অর্জন করেন কেএনবি এগ্রো ইন্ডাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান নাসির ও তার সহধরমীনি কেএনবি এগ্রো ইন্ডাঃ লিঃ এর পরিচালক চামেলী জামান। এ ছাড়াও বিভিন্ন সময় অসহায় দুস্থ মানুষদেও আর্থিক সহায়তা খাদ্য সমগ্রী ও বিভিন্ন প্রতিষ্ঠানে সহযোগিতা করে যাচ্ছেন।

এসময় কামরুজ্জামান নাসির বলেন, সাবাই তো তাদের বিশেষ দিনে উচ্চবিত্তদের নিয়ে দিনটি উদযাপন করে থাকে। আসুন আমরা আমাদের সমাজ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দিনটি উদযাপন করি। এই দিনটি আমার কাছে চিরদিন স্বরণীয় হয়ে থাকবে। চামেলী জামান বলেন, একদিনে জন্য হলেও সুবিধাবঞ্চিত শিশুদের মা হতে পেরে তাদের মুখে খাবার তুলে দিতে পেরে আমি খুবই আনান্দিত। সমাজের বিত্তবান মানুষদের সকল অসহায় ও সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানো উচিত। এসময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা প্রানি সম্পদ কর্মকর্তা ডাঃ সিদ্দিকুর রহমান, সমাজ সেবা কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: