মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতন, চিকিৎসাধীন অবস্থায় স্ত্রীর মৃত্যু,স্বামী পলাতক
মোঃ বকুল হোসেন
Update : মঙ্গলবার, ২২ জুন ২০২১

সত্যখবর ডেস্ক ।। শনিবার, ৫ জুন ২০২১, ২২ জ্যৈষ্ঠ ১৪২৮ ।

লক্ষ্মীপুরে যৌতুকের টাকা না পেয়ে নির্যাতনের শিকার গৃহবধূ শাহিনুর আক্তারের মৃত্যু হয়েছে। গত শুক্রবার বিকেলে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঐ গৃহবধূ মারা যান।এর আগে গত মঙ্গলবার পৌর শহরের উত্তর বাঞ্চানগর এলাকায় শ্বশুরবাড়িতে তাকে কুপিয়ে জখম ও শ্বাসরোধে হত্যার চেষ্টা চালানো হয়।

 

শাহিনুর মারা যাওয়ার পর থেকে তার স্বামী হান্নান ও শ্বশুরবাড়ির অন্য সদস্যরা গা ঢাকা দিয়েছে।নিহতের পরিবার ও পুলিশ জানায়,৫ বছর আগে দুলাল মিয়ার মেয়ে শাহিনুর আক্তারের সঙ্গে একই এলাকার খোরশেদ আলমের ছেলে হান্নানের বিয়ে হয়।সম্প্রতি হান্নানকে বিদেশ পাঠানোর কথা বলে ১ লাখ টাকা যৌতুক দাবী করে আসছিল শাহিনুরের শ্বশুরবাড়ির লোকজ।

 

এ নিয়ে গত মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়।একপর্যায়ে হান্নান তাকে মারধর করে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে।প্রতিবেশীরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।হাসপাতালে শাহিনুরের বাবা দুলাল মিয়া ও চাচাতো ভাই জামাল হোসেন অভিযোগ করেন, যৌতুকের টাকা দিতে না পারায় নির্যাতন চালিয়ে তাকে হত্যা করা হয়।তারা এ ঘটনার বিচার দাবি করেন।সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান,শাহিনুরের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: