মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন

অশ্লীল ভিডিও ধারণরত অবস্থায় চার লাইকি তারকাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ
ফয়সাল
Update : মঙ্গলবার, ২২ জুন ২০২১

সত্যখবর ডেস্ক ।। সোমবার, ০৭ জুন ২০২১, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৮ ।

রাজশাহীতে চার লাইকি তারকাকে আটক করা হয়েছে। রোববার (৬ জুন) সন্ধ্যার পর থেকে নগরীর ভদ্রা পার্ক, জিয়া পার্ক, বিমান চত্বর, টি বাঁধ ও আই বাঁধ এলাকা থেকে অশ্লীল ভিডিও ধারণরত অবস্থায় তাদের আটক করে নগর গোয়েন্দা পুলিশ।সোমবার (৭ জুন) তাদের নগর পুলিশ সদর দফতরে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। এর আগে ১ জুন অশ্লীল ও আপত্তিকর ভিডিও বানানোর দায়ে নগর গোয়েন্দা পুলিশের জালে আটকা পড়েন ৯ তরুণ-তরুণী।

তারা টিকটক ভিডিও বানাতেন।রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, এই চার তরুণ-তরুণী লাইকি ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে স্কুল-কলেজপড়ুয়া তরুণ-তরুণীদের বিপথগামী করছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে লাইকি গ্রুপের ভিডিও তৈরির মূল হোতা মেহেদী হাসান পুলিশের কাছে স্বীকার করেছেন, তিনি লাইকি ভিডিও তৈরি করে প্রতি মাসে প্রায় ৮ থেকে ১০ হাজার টাকা আয় করেন।

 

কোমলমিত অভাবী কিশোর-কিশোরীদের দিয়ে এসব অশ্লীল ও আপত্তিকর ভিডিও তৈরি করে আসছিলেন তিনি। বিপথগামী এসব তরুণ-তরুণীর বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।আরএমপি কমিশনার বলেন, রাতারাতি জনপ্রিয়তা পেতে অনেকেই এ ধরনের ভিডিও তৈরি করে নৈতিকভাবে ধ্বংসের পথে পা বাড়াচ্ছে।

 

অশ্লীল ও আপত্তিকর টিকটক, লাইকি ও বিগো লাইভ ভিডিও সমাজের নৈতিক অবক্ষয় ও যুবসমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে।এমনকি অনেকে বিভিন্ন ধরনের অপরাধের সঙ্গে জড়িয়ে পড়াসহ মাদক সেবন এবং মাদক ব্যবসায় জড়িত হচ্ছে। এ ধরনের ভিডিও কিশোর অপরাধের মতো ঘটনা উসকে দিচ্ছে। রাজশাহী নগরীতে অশ্লীলতা প্রতিরোধে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান কমিশনার।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: