বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:২১ পূর্বাহ্ন

চোখে মুখে মরিচ ও হলুদ গুড়া ছিটিয়ে ছিনতাইয়ের চেষ্টা, ৩ নারী আটক
মোঃ বকুল হোসেন
Update : বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

সত্যখবর ডেস্ক ।। বুধবার, ০৯ জুন ২০২১, ২৬ জ্যৈষ্ঠ ১৪২৮ ।

ঢাকার ধামরাই পৌরসভার উত্তর পাতা দোয়েল ক্লাব সংলগ্ন রাস্তা থেকে মলম পার্টি ও ছিনতাইকারী চক্রের তিন মহিলা সদস্যকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। গত বুধবার সকালে তাদের আটক করা হয়।জানা যায়, সুইটি বেগম নামে এক মহিলা যাত্রী ধামরাই বাজার যাওয়ার উদ্দেশ্যে ইসলামপুর থেকে সিএনজিতে উঠে। ঐ সিএনজিতে পূর্বেই ৩ মহিলা ছিনতাইকারী যাত্রী সেজে বসে ছিল।যাত্রী সিএনজি যোগে পৌরসভার উত্তরপাড়া এলাকায় পৌছালে ছিনতাইকারীরা তার চোখে মুখে মরিচ ও হলুদের গুড়া দেয়।

এ সময় সুইটি ডাক-চিৎকার দিলে তা শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে এবং সিএনজিতে থাকা তিন মহিলাকে জনতা আটক করে।আর সুযোগ বুঝে সিএনজি চালক পালিয়ে যায়।ভুক্তভোগী সুইটিকে চোখে মুখে পানি দিলে তার স্বাভাবিকতা ফিরে আসে এবং তার কাছ থেকে বিস্তারিত জেনে স্থানীয়রা থানায় ফোন দিলে ধামরাই থানার এসআই রশিদ এসে সিএনজি সহ মলম পার্টির ঐ নারী সদস্যদের থানা হেফাজতে নিয়ে যায়।আটককৃতরা হলো- মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার কামতা গ্রামের লিয়াকত আলীর দুই মেয়ে শিরিন ও সালমা।

অপরজন, একই গ্রামের আব্দুস সালামের মেয়ে সুমি আক্তার।তারা দীর্ঘদিন ধরে এই পেশার সাথে জড়িত।ভিকটিম সুইটি বেগম জানান, ইসলামপুর থেকে ধামরাই বাজারের উদ্দেশ্যে সিএনজিতে উঠলে সিএনজিতে থাকা ৩ মহিলা আমার চোখে মুখে মরিচের গুঁড়ো দেওয়ার কারণে আমি চিৎকার শুরু করি।তখন দোয়েল ক্লাবের সামনে স্থানীয় জনতা আমাকে উদ্ধার করে।এ ব্যাপারে ধামরাই এস আই রশিদ জানান, মলম পার্টির ৩ জন নারী সদস্যকে আটক করা হয়েছে।তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: