মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:০৯ অপরাহ্ন

সাত দিনের জন্য লকডাউন হলো আজমপুর বাজার।
আলম মন্ডল
Update : মঙ্গলবার, ২২ জুন ২০২১

আলম মন্ডল মিরপুর ।। বৃহস্পতিবার, ১০ জুন ২০২১, ২৭ জ্যৈষ্ঠ ১৪২৮ ।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের পুরাতন আজমপুর গ্রামের একটি বাজার সাত দিনের জন্য লকডাউন ঘোষণা করেছে মিরপুর উপজেলা প্রশাসন। গতকাল বুধবার ০৯ জুন বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের পুরাতন আজমপুর গ্রামের বাজার সাত দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়।মিরপুর উপজেলা নির্বাহী অফিসার লিংকন বিশ্বাস এই লকডাউন ঘোষণা দেন।

এ সময় মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কামারুল আরেফিন,মিরপুর থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফাসহ স্থানীয় চেয়ারম্যান উপস্থিত ছিলেন। লিংকন বিশ্বাস জানান,কয়েক দিন আগে পুরাতন আজমপুর এলাকার এক বাসিন্দা কাজের সূত্রে চাঁপাইনবাবগঞ্জ গিয়েছিলেন। সেখান থেকে ফিরে আসার পর তিনি করোনায় আক্রান্ত হন। এ সময় তিনি স্থানীয় আজমপুর বাজারে চায়ের দোকানে বসে বিভিন্ন মানুষের সঙ্গে চা পান করেছিলেন।

ওই ব্যক্তির পরিবারের আরও দুজন সদস্যও করোনায় আক্রান্ত হয়েছেন। চাঁপাইনবাবগঞ্জ থেকে ফিরে করোনায় আক্রান্ত ওই ব্যক্তি বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন। তাঁর অবস্থা গুরুতর।পরিবারের দুজন বাড়িতেই চিকিৎসাধীন। মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ফিরে আসার পর করোনা শনাক্ত হওয়া ব্যক্তি ভারতীয় ধরনে আক্রান্ত হতে পারেন।

এ জন্য আজমপুর গ্রামের বাজারটি সাত দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে। যাতে সেখানে লোকসমাগম না হয়। আক্রান্ত ব্যক্তির বাড়ি বাজারের পাশেই। ওই বাজারে কাঁচা বাজার বসে এবং সেখানে ১০ থেকে ১২টি দোকান রয়েছে। ওই এলাকায় স্বাভাবিকভাবে মানুষ মাস্ক পরে জরুরি প্রয়োজনে বের হতে পারবে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: