সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:০১ অপরাহ্ন

বিয়ের বাজার করতে ডেকে নিয়ে এক তরুণীকে গণধর্ষণ
মো:ফয়সাল ইকবল
Update : সোমবার, ২৬ জুলাই ২০২১

সত্যখবর ডেস্ক ।। বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ ।

বিয়ের বাজার করতে ডেকে নিয়ে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এখন পর্যন্ত দুইজনকে আটক করেছে পুলিশ।সিলেট মহানগরে সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।এর পরদিন মঙ্গলবার বিকেলে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা থেকে এ সংক্রান্ত একটি সংবাদ বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়।সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, তিনদিন আগে জালালাবাদ থানার ইসলামপুর মানসিনগর গ্রামের কাপ্তান মিয়ার ছেলে তাজউদ্দিনের (২২) সঙ্গে মোবাইলে পরিচয় হয় ওই তরুণীর। এরপর তাদের মাঝে প্রেম হয়।

একপর্যায়ে ওই তরুণীকে বিয়ের আশ্বাস দেন তাজউদ্দিন। এরপর গত সোমবার রাতে বিয়ের বাজার করবে বলে বাড়ি থেকে তরুণীকে বের হতে বলেন। বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, কথামতো ওই তরুণী বাড়ি থেকে বের হয়ে তাজউদ্দিনের সঙ্গে দেখা করেন। পরে তাজউদ্দিন তাকে নিয়ে সিএনজি অটোরিকশায় করে রওয়ানা দেন।

এরপর দুই সহযোগীকে নিয়ে অটোরিকশার ভেতরেই ওই তরুণীকে ধর্ষণ করেন তাজউদ্দিন। সহযোগী দুইজন হলেন-জালালাবাদ থানার ইসলামপুর মানসিনগর গ্রামের রজন মিয়ার ছেলে এখলাছুর রহমান (২৭) ও একই থানার নলকট গ্রামের ফুল মিয়া (২৭)।বিজ্ঞপ্তিতে বলা হয়, ঘটনার পর ভিকটিমকে সিলেট নগরীর দিকে নিয়ে আসলে তরুণীর কান্না শুনে স্থানীয়রা সিএনজি অটোরিকশাকে আটক করে। পরে ঘটনা শুনে তাজউদ্দিন ও এখলাছুর রহমানকে আটকে রাখে স্থানীয়রা। তবে অটোরিকশাচালক ফুল মিয়া পালিয়ে যান।

খবর পেয়ে জালালাবাদ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার এবং তাজউদ্দিন ও এখলাছুর রহমানকে গ্রেফতার করে। এ ঘটনায় মঙ্গলবার ওই তরুণী জালালাবাদ থানায় মামলা দায়ের করেন। বলেও জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হুদা খান এ ঘটনার বিষয়ে বলেন, ভিকটিমকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে প্রেরণ করা হয়েছে। আসামিদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: