সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

পাংশায় কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন 
এইচ রহমান
Update : সোমবার, ২৬ জুলাই ২০২১

এইচ রহমান ।। মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ ।

রাজবাড়ীর পাংশায় কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। রাজবাড়ীতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা আশংকাজনক ভাবে বৃদ্ধি পাওয়ায় জেলার সদর, পাংশা ও গোয়ালন্দ পৌরসভায় ২২ জুন থেকে ৩০ জুন পর্যন্ত কঠোর বিধিনিষেধ আরোপ করেছে জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি। কমিটির সভাপতি দিলসাদ বেগম এর স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ বিধিনিষেধ আরোপ করা হয়।

 

এই কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলীর নেতৃত্বে ২২ জুন (মঙ্গলবার) সকাল থেকে মাঠে নেমেছে প্রশাসন। এসময় বিধিনিষেধ অমান্যকারি মোটরসাইকেল আরোহী ও অসাধু ব্যবসায়ীদেরকে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন।

 

বিধিনিষেধ বাস্তবায়নে সহযোগীতা করেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার শাহা, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, উপজেলা চেয়ারম্যান অধ্যপক মোঃ ফরিদ হাসান ওদুদ, পৌর মেয়র মোঃ ওয়াজেদ আলী (মাস্টার) পাংশা মডেল থানার (সেকেন্ড অফিসার) এসআই হুমায়ূন রেজা, এসআই আমজাদ হোসন প্রমুখ।

 

এসময় জনসচেতনতা বৃদ্ধির লক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয় এবং কাঁচা বাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকানপাট ব্যবসায়ীদেরকে কঠোর স্বাস্থ্য বিধি মেনে ব্যবসা পরিচালনা করতে বলা হয় এবং নির্দিষ্ট সময়ের মধ্যে দোকানপাট বন্ধ করতে হবে বলে জানান প্রশাসন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: