সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

মানুষের জীবন রক্ষায় সর্বোচ্চ ত্যাগে প্রস্তুত কুষ্টিয়া জেলা পুলিশঃ এসপি খাইরুল আলম
মোঃ ফয়সাল ইকবল
Update : সোমবার, ২৬ জুলাই ২০২১

এইচ রহমান ।। বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮ ।

জীবনের ঝঁকি নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে রোদ বৃষ্টির মধ্যেও নিরলসভাবে কাজ করে যাচ্ছে কুষ্টিয়া জেলা পুলিশ। আজ হরিপুর সেতুর উত্তর পার্শ্বে লকডাউন চেকপোস্ট পরিদর্শন এবং স্থানীয়দের করোনা ভাইরাস বিষয়ে সচেতনতামুলক প্রচার শেষে কুষ্টিয়া পুলিশ সুপার খাইরুল আলম সাংবাদিকদের একথা বলেন।

তিনি আরো বলেন, মানুষ বাঁচলে দেশ বাঁচবে। তাই বর্তমানে ভয়াবহ করোনার হাত থেকে মানুষের জীবন বাঁচানো এখন পুলিশের সবচেয়ে বড় চ্যালেঞ্জ। যে কারনে লকডাউন কঠোর এবং সফল করাই আমাদের লক্ষ্য। পুলিশ সুপার খাইরুল আলম আরও বলেন, কুষ্টিয়া সদর আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মাহবুবউল আলম হানিফ স্যার কুষ্টিয়ার পরিস্থিতির সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন এবং আমাদের পরামর্শ দিয়ে সার্বিক সহযোগিতা করছেন।

যে কারনে আমরা কুষ্টিয়ার ৭ টি পয়েন্টে যথাযথ কার্যক্রম চালাতে পারছি।এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার খাইরুল আলম বলেন, একদিকে লকডাউন সফল করা অন্যদিকে মাদকসহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় কুষ্টিয়া জেলা পুলিশকে কয়েকটি স্তরে কাজ করতে হচ্ছে।

কোন অপরাধী পার পাবেনা। কুষ্টিয়া জেলাজুড়ে লকডাউন বাস্তবায়নে সকল শ্রেণি পেশার মানুষের সহযোগীতা কামনা করেন পুলিশ সুপার।এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ (ডিএসবি) ফরহাদ হোসেন খানঁ, ওসি ( ডিবি), কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম,

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: