সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন

কুমারখালী করোনা বুথে আনসার নিয়োগ ও ছাত্রলীগের একঝাঁক নেতা-কর্মী করোনা ওয়ার্ডে কাজ করছে।
জীবন বিশ্বাস
Update : সোমবার, ২৬ জুলাই ২০২১

সত্যখবর ডেস্ক ।। ০৪ জুলাই ২০২১ ।

করোনা সংক্রমণ অতিমাত্রায় বৃদ্ধি পাওয়ায়  হাসপাতালে চিকিৎসা সেবায় নিয়োজিত বেশ কয়েকজন স্টাফ করোনা আক্রান্ত হওয়ায় ভেঙে পরেছিল হাসপাতালের স্বাস্থ্যবিধি,ব্যহত হচ্ছিলো যথাযথ সেবা প্রদান।যে কারনে কুষ্টিয়ার কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা বুথে দুইজন আনসার ও স্বেচ্ছাসেবী ছাত্রলীগের ২০ জন নেতা কর্মী নিয়োগ করা হয়েছে।

 

রোববার (৪ জুলাই) দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, দুইজন আনসার সদস্য ও ছাত্রলীগের নেতাকর্মী করোনা বুথে ও রোগীদের সেবা দিচ্ছেন। কেউ সিরিয়াল ঠিক করছেন। কেউ সিলিপ লিখছেন। কেউবা আবার রোগীদের ধরে করোনা ওয়ার্ডে নিচ্ছে। কেউ রোগীর স্বজনদের সচেতন করছেন। কেউ মৃত রোগীকে এ্যাম্বুলেন্স তুলছেন।

 

এতথ্য নিশ্চিত নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আকুল উদ্দিন বলেন, করোনা বুথেরউপচেপড়া ভিড়। নেই সামাজিক দুরত্ব, মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধি। অনেকেই সঠিক নিয়মে মাস্ক পড়েন না। এতে করোনা বুথ থেকেই করোনার সংক্রমণ ছড়াচ্ছে। সংক্রমণের ঝুঁকি বাড়াচ্ছে। এমন খবর দেখে বুথে আনসার নিয়োগ দেওয়া হয়েছে। পাশাপাশি আজ থেকে ছাত্রলীগের নেতাকর্মীও কাজ করছে। তিনি আরো বলেন, আজকের পরিবেশ অনেক ভাল। আশা করছি এখন থেকে ভাল পরিবেশ বজায় থাকবে।

 

কুমারখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক জীবন  হোসেন সোহেল বলেন, দেশের এই মহামারীতে উপজেলা ছাত্রলীগের ২০ নেতা কর্মী নিজেকে উৎস্বর্গ করেছে। ছাত্রলীগ বুথে লাইন ঠিক রাখা, সিরিয়াল লেখা, মাস্ক বিতরণ ও মানুষকে সচেতন করা, করোনা রোগীর বেডে ওঠানামা ও মৃত রোগীদের সৎকারের কাজ করছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: