বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন

চ্যাম্পিয়ন মেসি বলছেন,কী সুন্দর উন্মাদনা
মোঃ ফয়সাল ইকবল
Update : বুধবার, ২৮ জুলাই ২০২১

সত্যখবর ডেস্ক ।। রোববার, ১১ জুলাই ২০২১,২৭ আষাঢ় ।

মেসি একা আর কী করবে? মূলত বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসিকে ব্যঙ্গ করতে ব্যবহৃত হয় এ বাক্যটি। তবে এবারের কোপা আমেরিকায় যেন সত্যিকার অর্থেই প্রশ্নটি সামনে নিয়ে এলেন মেসি।একজন খেলোয়াড়ের পক্ষে যা কিছু সম্ভব, তার সবটাই উজাড় করে দিয়েছেন সদ্য সমাপ্ত কোপা আমেরিকায়। আসরের সর্বোচ্চ ৪ গোল করেছেন তিনি। আসরের সর্বোচ্চ ৫ এসিস্টেও মেসির নাম।

যার সুবাদে জিতেছেন সর্বোচ্চ গোলদাতার গোল্ডেন বুট ও সেরা খেলোয়াড়ের গোল্ডেন বল।শুধু তাই নয়, অধিনায়ক হিসেবে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন প্রতিটি ম্যাচে এবং শিরোপা জেতার তাড়নায় পায়ের ইনজুরি নিয়েই খেলেছেন সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচটি। শেষপর্যন্ত চ্যাম্পিয়ন হয়েই থামিয়েছেন কোপা আমেরিকার যাত্রা।শিরোপা জেতার পর সংবাদ মাধ্যমে নিজেদের অভিব্যক্তি প্রকাশ করেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া, রদ্রিগো ডি পল, লাউতারো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরোরা।

তবে সেখানে কোনো মন্তব্য করেননি মেসি।তিনি বেছে নিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমকে।কোপা আমেরিকার ট্রফিটি পাশে বসিয়ে একটি ছবি আপলোড করে মেসি লিখেছেন, কী সুন্দর উন্মাদনা। এটা অদ্ভুত সুন্দর। ধন্যবাদ ঈশ্বর। আমরা চ্যাম্পিয়ন! চলো এগিয়ে চলো ।কলম্বিয়ার বিপক্ষে সেমিফাইনাল ম্যাচের ৪৭ মিনিটের সময় কড়া ট্যাকল করা হয়েছিল মেসির গোড়ালিতে।

তৎক্ষনাৎ রক্ত ঝরতে থাকে সেই গোড়ালি থেকে। প্রাথমিক চিকিৎসার পর রক্তঝরা পা নিয়েই ম্যাচের বাকি অংশ ও পরে টাইব্রেকার খেলেছেন মেসি। সেই ম্যাচ জিতে ফাইনালে উঠে যায় আর্জেন্টিনা।আর আজ ফাইনালে ব্রাজিলকে হারিয়ে পেয়েছে অধরা শিরোপা স্বাদ। ফাইনাল জেতার পর সংবাদ মাধ্যমে মেসির ইনজুরির কথা জানিয়েছেন আর্জেন্টিনা দলের কোচ লিওনেল স্কালোনি। তিনি বলেছেন, কলম্বিয়া ও ব্রাজিলের বিপক্ষে হ্যামস্ট্রিংয়ের সমস্যা নিয়েই পুরো ম্যাচ খেলেছে মেসি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: