বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

কুষ্টিয়া ইবি থানার বিত্তিপাড়া বাজারে পরিত্যাক্ত বিল্ডিংয়ে মাদকসেবীদের আকরাখানা
মোঃ ফয়সাল ইকবল
Update : বুধবার, ২৮ জুলাই ২০২১

সত্যখবর ডেস্ক  ।। রোববার, ১৮ জুলাই ২০২১, ৩ শ্রাবণ ১৪২৮।

কুষ্টিয়া ইবি থানার বিত্তিপাড়া বাজার অগ্রণী ব্যাংক এর পাশে একটি পরিত্যাক্ত বিল্ডিংয় আজকে ১৮-০৭-২০২১ তারিখ সকাল ১১ টার দিকে সরজমীনে গিয়ে দেখা যায় যে সেখানে  ডেক্সপোটিন প্লাস এর ১০০ খালি বোতল। বিষয়টি নিয়ে আশে পাশের দোকান গুলোতে জানতে গেলে তারা বলেন, এখানে প্রায় প্রতিদিন বাইরে থেকে আসা ছেলেরা এখানে আসেন আর এই গুলো খেয়ে বোতল গুলো ফেলে যায়।

আমরা অনেক বার ঐ ছেলে গুলোকে নিষেধ করলেও আমাদের কথা শুনে না।তারা উল্টো আমাদের হুমকি,ধামকি দেয়।বিষয়টি পাশের হোটেল মালিককে আমরা জানিয়েছি তিনি যায়গাটির পথ বন্ধ করে দিলেও আবার কিছুদিন পর তা উন্মক্ত হয়।এদিকে স্থানীয় ডাক্তাদের সাথে ১০০ মিঃলিঃ ডেক্সপোটিন প্লাস সম্পকে কথা বললে তারা বলেন,এই ওষূধ কাশি বেশী হলে একজন ব্যাক্তি ১ চামচ দিনে ২ বার করে খেতে পারেন।

কিন্তু এই ১০০ মিলির বোতলটি একবারে খেলে, নেশার কাজ করে,সারাটাদিন ঐ ব্যাক্তি ঘুম,ঘুম অবস্থায় ঝিম ধরে থাকেন।আবার শরীরের পক্ষে অনেক ক্ষতিকারক।তারা আরো বলেন এর জন্য লিবার,হার্ড সহ শরীরের বিভিন্ন অংশ মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্থ হয়।শুধু তাই নয় এর ফলে দ্রত তারা মাদকের দিকে এগিয়ে যায়। তাই চারিদকে যখন মাদকের উপর জিরো টলারেঞ্চ ঠিক সেই সময়ে কিছু মাদক সেবক বিত্তিপাড়া বাজারটাকে নষ্ট করছে।অতি দ্রত এই বিষয়ে পদক্ষেপ না নিলে ভবিষ্যৎতে আরো খারাপ হবে বলে স্থানীয় দোকান মালিকেরা বলেন।এর জন্য চুরি,ডাকাতি,ছিনতাই বেড়ে যেতে পারে।তাই ইবি থানা পুলিশকে অনুরোধ করবো বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: