শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন

নাটোরের লালপুরে ধারালো অস্ত্রসহ ৪ ডাকাত আটক
এইচ রহমান
Update : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

এইচ রহমান ।। সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ ।

নাটোরের লালপুরে ডাকাতির প্রস্তুতির সময় কথিত পাকা বাহিনীর প্রধানসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব । এসময় বেশ কিছু পরিমান দেশীয় ধারালো অস্ত্র জব্দ করা হয়। রোববার রাতে লালপুর উপজেলার ইশ্বরপাড়া সিরাজিপুর চৌরাস্তা মোড় থেকে তাদের আটক করা হয় ।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দস্যুতার খবর পেয়ে রোববার রাতে তিনি ও কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এর নেতৃত্বে লালপুর উপজেলার ইশ্বরপাড়া সিরাজিপুর চৌরাস্তা মোড় এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল ।

এসময় সেখানে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় কথিত পাকা বাহিনীর নেতা বিলমারিয়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে আনিছুর রহমান আনিছ (৪০) সহ ৪ জনকে আটক করা হয়।

এসময় ৪টি হাসুয়া ও ৫টি চাকুসহ বেশ কিছু ধারালো অস্ত্র জব্দ করা হয়।আটক অন্য সদস্যরা হলো নওপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে রাসেল আহমেদ (২৩), বিলমারিয়া গ্রামের আমির প্রামানিকের ছেলে মোঃ হাসিবুল ইসলাম (১৯) ও মোঃ নাজিম উদ্দিনের ছেলে আহমেদ সজল (২১)।এব্যাপারে লালপুর থানায় মামলা রুজু করা হয়েছে। মেজর মো. সানরিয়া চৌধুরী আরো জানান ,আটককৃতরা এলাকায় দীর্ঘদিন ধরে পাকা বাহিনী নামে সন্ত্রাসী কর্মকান্ডসহ দস্যুতা ও ছিনতাই করে আসছিল।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: