শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আকরাম হুসাইন মজুমদারের মৃত্যু
মোঃ ফয়সাল ইকবল
Update : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

সত্যখবর ডেস্ক ।। মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮ ।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের অধ্যাপক ড. আকরাম হুসাইন মজুমদার (৫০) মারা গেছেন।সোমবার (২৬ জুলাই) দিবাগত রাত ১টার দিকে ঢাকার কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।ড. মজুমদারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. নুরুন নাহার।

এই নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষক।বিভাগ ও পরিবার সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের আবাসিকে অবস্থানকালে তিনি, তার স্ত্রী একই বিভাগের সহকারী অধ্যাপক ড. মাকছুদা আক্তার মুনিয়া, দুই শিশু সন্তান ও শাশুড়ি করোনায় আক্রান্ত হয়ে প্রথমে বাসায় চিকিৎসা গ্রহণ করেন। পরে চিকিৎসার জন্য গত ১৫ জুলাই সপরিবারে কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে ভর্তি হন।

সেখানে বেশ কিছুদিন আইসিইউতে চিকিৎসা গ্রহণের পর পরিস্থিতির অবনতি ঘটলে গত ২৫ জুলাই (রোববার) সকালে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। সোমবার তার স্ত্রী, দুই শিশু সন্তান ও শাশুড়ির অবস্থা উন্নতি হলে তারা হাসপাতাল থেকে রিলিজ নিয়ে ঢাকাস্থ ইবি রেস্ট হাউজে ওঠেন। ওই দিন রাত ১ টার দিকে তিনি মারা যান।মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ১০টায় তার গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামের কাদঘর গ্রামে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

পরে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের পাশে তাকে সমাহিত করা হবে।এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের আইন ও শরিয়াহ অনুষদের সাবেক ডিন, আইন বিভাগের সাবেক সভাপতি ও শহীদ জিয়াউর রহমান হলের সাবেক প্রভোস্ট ছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন, ইবি শিক্ষক সমিতি, আইন বিভাগ, জিয়া পরিষদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। পৃথক পৃথক শোকবার্তায় তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: