শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

বাঘায় দেশীয় পিস্তলসহ আটক ৩
হাসানুজ্জামান
Update : শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

বাঘা (রাজশাহী) প্রতিনিধি ।। রোববার, ১৫ আগস্ট ২০২১, ৩১ শ্রাবণ ১৪২৮ ।

রাজশাহীর বাঘা সীমান্ত এলাকার পদ্মার চরাঞ্চল থেকে দেশীয় একটি কামার পিস্তল, একটি পাইপগান , একটি দোনলা বন্ধুক,তিন রাউন্ড তাজা গুলি এবং একটি ইঞ্জিন চালিত নৌকা সহ তিন জন সন্ত্রাস কে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ। রবিবার (১৫ আগষ্ট) সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই রবিউল ইসলামের নেতৃত্বে এসআই মিজান, এএসআই সাবদুল, ডিএসবি‘র এএসআই শাহরিয়ারসহ সঙ্গীয় ফোর্স নিয়ে চরাঞ্চলের লক্ষী নগর মোল্লাপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

খবর পেয়ে চারঘাট সার্কেলের সিনিয়ার (এ.এস.পি) প্রনব কুমার বাঘা থানায় এসে সন্ত্রাসীদের সাথে কথা বলেন। গ্রেফতারকৃতরা হলো কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফারাগপুর গ্রামের মৃত সোলেমান মন্ডলের ছেলে মোমিন মন্ডল(২২), একই উপজেলার ফিলিপ নগর গ্রামের এনামুল সর্দারের ছেলে তুহিন সর্দার (২২) ও বাবু প্রামানিকের ছেলে মিঠন (২২) ।

পুলিশ জানান, আটককৃত সন্ত্রাসীরা একটি নৌকা এবং দেশীয় আস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে মাঝে মধ্যে কুষ্টিয়ার দৌলতপুর সীমানা পেরিয়ে বাঘার পদ্মা নদী এলাকায় প্রবেশ করে ইজারা নেয়া বালি উত্তোলন কারীদের কাছ থেকে মোটা অংকের চাঁদা দাবী করে নিয়ে যায়। চাঁদা না পেলে তাদেরকে মেরে ফেলার হুমকি দেয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, পদ্মার চরাঞ্চল গ্রাম গুলো ফাঁকা বসতি পূর্ণ এলাকা। এখানে বিগত সময়ে দিনে দুপুরে ডাকাতি হওয়ার নজির রয়েছে। আমরা যে তিন জনকে আটক করেছি তাদের জিজ্ঞাসাবাদ করছি এবং তাদের বিষয়ে অপরাধমুলক ডায়েরী অনুসন্ধান চলছে।

চারঘাট সার্কেলের সিনিয়ার এএসপি প্রনব কুমার জানান, বাঘা থানা পুলিশ জীবনের ঝুকি নিয়ে অস্ত্রধারী যে তিনজন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে এজন্য তারা প্রশংসার দাবিদার। আমি গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ করেছি একং জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে যথাযথ আইনের আওতায় এনে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রজু করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: