বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

 কুষ্টিয়ায় ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও বিক্রয় বিরোধী অভিযানে ৫ টি প্রতিষ্ঠানকে জরিমানা।
ডেস্ক
Update : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

সত্যখবর ডেস্ক ।। মঙ্গলবার, ০৭ সেপ্টেম্বর ২০২১, ২৩ ভাদ্র ১৪২৮।

আজ মঙ্গলবার, ০৭ সেপ্টেম্বর  র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও বিক্রয় বিরোধী অভিযান পরিচালনা করে।উক্ত অভিযানে কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এবং জনাবা মোছাঃ খাদিজা খাতুন, সহকারী কমিশনার ও  নির্বাহী ম্যাজিষ্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া এর নেতৃত্বে কুষ্টিয়া জেলার সদর থানাধীন ৫ টি রেস্টুরেন্ট ও বেকারিতে উপস্থিত হয়ে ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও বিক্রয় বিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ।

১। ওভাল ফুড প্রডাক্টস, চৌড়হাস, কুষ্টিয়া, ২। খেয়া রেস্টুরেন্ট, কুষ্টিয়া সদর, কুষ্টিয়া, ৩। মৌবন রেস্টুরেন্ট, কুষ্টিয়া সদর, কুষ্টিয়া, ৪। বনফুড কোং এন্ড রেস্টুরেন্ট, কুষ্টিয়া সদর, কুষ্টিয়া, ৫। শিল্পী হোটেল এন্ড রেস্টুরেন্ট, কুষ্টিয়া সদর কুষ্টিয়া প্রত্যেকটিকে (২০,০০০/-, ২৫,০০০/-,৩৫,০০০/-, ১,০০,০০০/-, ২০,০০০/-) টাকা জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করেন। যার মোবাইল কোর্ট মামলা নং-২৬৪,২৬৫,২৬৬,২৬৭,২৬৮/২০২১, তারিখ ০৭-০৯-২০২১ ইং, ধারাঃ ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৪ ও ৫২ ধারা।

উল্লেখ্য যে, এই ধরণের অভিযান অব্যাহত রেখে ‘ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে  তৈরি খাদ্য মুক্ত রাখতে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়াকে তথ্য দিন মাদক, অস্ত্র ও জঙ্গী মুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: