রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতাকে কুপিয়ে জখম
মোঃ ফয়সাল ইকবল
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

সত্যখবর ডেস্ক ।। বৃহস্পতিবার, ০৯ সেপ্টেম্বর ২০২১, ২৫ ভাদ্র ১৪২৮ ।

চুয়াডাঙ্গায় জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সহ-সভাপতি সিরাজুল ইসলাম মিন্টুকে নৃশংসভাবে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে শহরের ইসলাম পাড়ায় বিট পুলিশের অস্থায়ী অফিসের সামনে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করা হয়।

আহত সিরাজুল ইসলাম মিন্টু পৌর এলাকার ইসলাম পাড়ার শেরেগুলের ছেলে। তাকে গুরুতর অবস্থায় চুয়াডাঙ্গা থেকে রাতেই ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। জানা গেছে, কয়েকদিন আগে চুয়াডাঙ্গা পৌর এলাকার একটি সাইকেল হাটকে কেন্দ্র করে এলাকার ২ পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

সেই ঘটনার জের ধরে বুধবার রাতে সিরাজুল ইসলাম মিন্টুর ওপর বর্বর হামলার ঘটনা ঘটে।সিরাজুল ইসলাম মিন্টুর ছোট ভাই রাজু বলেন,বেশ কয়েকদিন আগে ইসলামপাড়ার কয়েকজন নামধারী যুবলীগ কর্মী অস্ত্রসহ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে।

বিষয়টি চুয়াডাঙ্গা পুলিশ সুপারের নজরে এলে তাদের আটক করে পুলিশ। এই তথ্যটি আমি পুলিশকে দিয়েছি সন্দেহ করে তারা আমার ভাইয়ের ওপর হামলা করেছে। তাও আবার বিট পুলিশের অফিসের সামনে।এ বিষয়ে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি হিমেল মল্লিক স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়,বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার সহ-সভাপতি সিরাজুল ইসলাম মিন্টুর ওপর পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে।

হামলাকারীরা হত্যার উদ্দেশ্যে এই নৃশংস হামলা করেছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও অবিলম্বে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানাই।চুয়াডাঙ্গা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দার বলেন,সিরাজুল ইসলাম মিন্টু চুয়াডাঙ্গা পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

কয়েকদিন আগে সাইকেল হাটকে কেন্দ্র করে মিন্টুর প্রতিপক্ষের একজন ছেলে মারধরের শিকার হয়। এরই জের ধরে এ ঘটনা ঘটেছে।চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজিদ হাসান বলেন,সিরাজুল ইসলাম মিন্টুর শরীরে বিভিন্ন স্থানে উপর্যুপরি কোপের জখম রয়েছে।

তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। অসংখ্য সেলাই দেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম বলেন, ইসলাম পাড়ায় বিট পুলিশের অস্থায়ী কার্যালয়ের সামনে হামলার ঘটনা ঘটেছে। আমাদের কাছে জড়িতদের নাম এসেছে। অভিযুক্তদের ধরতে পুলিশ মাঠে নেমেছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: