শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৩ অপরাহ্ন

হরিনারায়ণপুর জুট মিল এলাকা ঘিরে চলছে রমরমা মাদক ব্যবসা
মোঃ ফয়সাল ইকবল
Update : শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

সত্যখবর ডেস্ক ।। শুক্রবার, ১০ সেপ্টেম্বর ২০২১, ২৬ ভাদ্র ১৪২৮।

কুষ্টিয়া সদর উপজেলা ইবি থানা হরিনারায়ণপুর লক্ষণ জুট মিল এলাকায় স্থানীয় কিছু কিশোর দ্বারা  ও কিছু ব্যক্তি দ্বারা পত্যক্ষ্য ও পরোক্ষ ভাবে চলছে মাদক ব্যবসা। কোন প্রকার রাখ ঢাক না রেখেই  মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে বেচা কেনা করছে মাদক।পুরো জুট মিল এলাকা  মাদক পাওয়া ও সেবন করা  হয়ে উঠেছে অতিমাত্রায় সহজলভ্য।

হাত বাড়ালেই মিলছে গাঁজা, ইয়াবা ও ট্যাপেন্ডা ট্যাবলেট  সহ নানা জাতীয় মাদক দ্রব্য।সরেজমিন অনুসন্ধানে জানা যায়, ভৌগোলিক অবস্থান, যোগাযোগব্যবস্থায় সুবিধাজনক দিক, শ্রমঘন এলাকা-সব মিলিয়ে হরিনারায়ণপুর জুট মিল এলাকাটি  কিছু কিশোর ও স্থানীয় কিছু  মাদক ব্যবসায়ীদের টার্গেট পয়েন্ট।

লক্ষণ জুট মিলের শ্রমিক কলোনীর  সুযোগ মাদক ব্যবসায়ীরা নিচ্ছে বেশ ভালোভাবেই। বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে কাজ করতে আসা এই শ্রমিকদের টার্গেট করে বেচাকেনা হয় মাদক। জুট মিল এলাকার আনাচে কানাচে চলছে মাদকের রমরমা ব্যবসা।

তাছাড়াও স্থানীয় কিছু কিশোর গ্যাং নেতাদের নেতৃত্বে শৈলকুপা থেকে আসা এক চিহ্নিত মাদক ব্যবসায়ী জুট মিল এলাকায় মাদক ব্যবসা করে চলছে  এমনটাই অভিযোগ স্থানীয়বাসীর। সচেতন এলাকাবাসীর অভিযোগ,  মাদকসেবীরাই এখন বাড়তি আয়ের আশায় ব্যবসায় জড়িয়ে পরছে।কিশোর গ্যাংয়ের উৎপাতের সঙ্গেও মাদকের পরোক্ষ সম্পর্ক রয়েছে বলে অভিমত বিশিষ্টজনদের।

তারা বলছেন, সুলভে মাদক দিয়েই উঠতি কিশোরদের গ্যাংয়ে ভিড়ানো হয়। একসময় মাদকের অর্থ জোগাতে সেইসব কিশোরেরা হয়ে উঠে মাদক ব্যবসায়ী। ব্যবসা ও আধিপত্য বজায় রাখতে সংঘাতেও জড়িয়ে পরতে দেখা যায় তাদের।  মাদক সেবন ও মাদক ব্যবসা ঠেকাতে প্রশাসনের হস্তক্ষেপ চায় এলাকাবাসী।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: