রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

বিএমএসএফের কেন্দ্রীয় কমিটিতে নতুন ৫ সদস্য অন্তর্ভুক্ত
মোঃ ফয়সাল ইকবল
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

সত্যখবর ডেস্ক ।। রোববার, ১২ সেপ্টেম্বর ২০২১, ২৮ ভাদ্র ১৪২৮ ।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় কমিটিতে নতুন ৫ জনকে সদস্যপদে অন্তর্ভুক্ত করা হয়েছে। নতুন সদসরা হলেন এটিএন বাংলার যুগ্ম বার্তা সম্পাদক রোকসানা ইভা, মুক্তির ৭১ নিউজের নির্বাহী সম্পাদক নুসরাত চৌধুরী, ভোরের কাগজের বান্দরবান প্রতিনিধি মং সানু মারমা, বাংলা ভিশনের গোপালগঞ্জের বশেমুরবিপ্রবি প্রতিনিধি ইয়ামিনুল হাসান ও নাগরিক টিভির যশোর প্রতিনিধি জেমস রহিম রানা।

শনিবার রাত ৯টায় এক ভার্চুয়াল সভায় তাদেরকে কেন্দ্রীয় সদস্য পদে মনোনীত করা হয়।সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন। কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর নতুন এই সদস্যদের নাম ঘোষণা করেন। সাংবাদিকদের দাবি, অধিকার ও মর্যাদা রক্ষার আন্দোলনকে জোড়দার করতে নতুন এ সদস্যদের যুক্ত করা হয।

সভায় সংগঠনের যুগ্ম-সম্পাদক হারুন অর রশীদ, মোশারফ হোসেন নীলু, সহ-সম্পাদক মিজানুর রশীদ মিজান, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ, এনামুল কবির সোহেল, এমএ আকরাম, সীমা খন্দকার, তথ্য ও গবেষণা বিভাগের সম্পাদক আবুল হাসান বেলাল, অর্থ বিভাগের সম্পাদক শারমিন সুলতানা মিতু, সহ-আইটি সম্পাদক হাসানুর রহমান সুমন ও রিয়াজুল ইসলাম বাচ্চু, গণযোগাযোগ সম্পাদক কাইছার ইকবাল চৌধুরী, কেন্দ্রীয় সদস্য আজহারুল হক, মো: কামরুজ্জামান, শিবলী সাদিক খান, আব্দুর রহিম, মাহবুব প্রিয় প্রমূখ যুক্ত হয়ে মতামত প্রদান করেন। আগামি ১৩ সেপ্টেম্বর এ সভা পুনরায় অনুষ্ঠিত হবে।

সভায় ১৫ টি জেলা ও উপজেলা শাখার মেয়াদোত্তীর্ন ঘোষণা করা হয়। শাখাগুলো হলো কিশোরগঞ্জ, গাইবান্ধা, লালমনিরহাট, নীলফামারী, সৈয়দপুর, কুড়িগ্রাম, রাজারহাট, কাঠালিয়া, নলছিটি, ত্রিশাল, নান্দাইল, কালকিনি, মুকসুদপুর, হিলি ও পীরগাছা।

এ সকল শাখাসমুহকে আগামী একমাসের মধ্যে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের জন্য অনুরোধ জানানো হয়। সভায় বিএমএসএফের সহ-সভাপতি ড. সাজ্জাদ চিশতীর পুত্র ইউশার মৃত্যূবার্ষিকী উপলক্ষে দোয়া করা হয়। সভায় বিএমএসএফের ৫ম বিজয় শোভাযাত্রানুষ্ঠান পার্বত্য জেলার বান্দরবানের উচু পাহাড়ে অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

আগামি ১ ডিসেম্বর বিজয় শোভাযাত্রাটিতে সারাদেশের বিএমএসএফের সদস্যরা যোগ দিবেন। তিনদিন ব্যাপী বিজয় শোভাযাত্রা বিএমএসএফের সদস্যদের মিলনমেলায় পরিণত হবে বলে আশা করা হচ্ছে। বিজয় শোভাযাত্রাকে কেন্দ্র করে সংগঠনের সদস্য সংগ্রহ কর্মসূচী ডিসেম্বর পর্যন্ত চলবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: