রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পুলিশের বিরুদ্ধে স্ত্রীকে রড দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করার অভিযোগ
মোঃ ফয়সাল ইকবল
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

সত্যখবর ডেস্ক ।। সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১, ২৯ ভাদ্র ১৪২৮ ।

কুষ্টিয়ায় স্ত্রীকে পিটিয়ে মারাত্মক আহত করার অভিযোগ উঠেছে আবু সাঈদ নামে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে। মারধরের শিকার গৃহবধূ মনিকা খাতুনএখন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।এ ঘটনায় (১১ সেপ্টেম্বর) সকালে থানায় অভিযোগ দায়ের করেছেন মনিকার বাবা। মনিকার স্বামী পুলিশ সদস্য আবু সাঈদ বর্তমানে কুষ্টিয়া পুলিশ লাইনে কর্মরত আছেন।

মনিকার পরিবার জানান,২ বছর আগে চুয়াডাঙ্গা জেলা দামুড়হুদা উপজেলার হাতি ভাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের ছেলে আবু সাঈদের সাথে একই উপজেলার জুরাইন পুর গ্রামের মতিয়ার রহমানের মেয়ে মনিকা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে নানা বিষয়েই নির্যাতনের শিকার হতেন মনিকা।দাবি পূরণ করেও বিয়ের পরে আরও যৌতুকের জন্য মারধরের শিকার হতে থাকেন মনিকা।যৌতুক দিতে রাজি না হওয়ায় তখন মনিকাকে মারধর করে আবু সাঈদ।

পরে ভাড়া বাসা থেকে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে তিনি দুই দিন ধরে চিকিৎসাধীন রয়েছেন।কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আরএমও জানান, আহত অবস্থায় ওই গৃহবধূকে হাসপাতালে আনা হয়। এ সময় তার শরীরে বিভিন্ন জায়গায় ক্ষতচিহ্ন রক্তক্ষরণ হচ্ছিল।

এছাড়া তার তলপেটসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত বলে জানান তিনি।এদিকে ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে আবু সাঈদের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।কুষ্টিয়া মডেল থানার ওসি জানান,এ ঘটনায় থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ সংবাদ
copyright protected
%d bloggers like this: